বুধবার, ডিসেম্বর ১, ২০২১

অভিনেত্রী সায়নী ঘোষ গ্রেপ্তার

আরও পড়ুন

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজনীতিতে তিনি পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমুলের যুব শাখার নেত্রী। ত্রিপুরা রাজ্যে পৌর নির্বাচনী পরিস্থিতির মধ্যে আগরতলা পূর্ব মহিলা থানায় জিজ্ঞাসাবাদ শেষে রোববার বিকালে সায়নীকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়েছে, ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক কর্মসূচির আগে রোববার রাজনৈতিক প্রচারে অংশ নিতে আগরতলায় যান যুব কংগ্রেসের নেত্রী সায়নী। প্রচার ঘিরে তুমুল উত্তেজনার মধ্যে সায়নীকে আগরতলা পূর্ব থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার দেখায় পুলিশ।

সায়নীর বিরুদ্ধে পুলিশের অভিযোগ, আসামের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে যাওয়ার সময় জোরে গাড়ি চালিয়ে মানুষকে মারার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। তবে এ অভিযোগ সম্পূর্ণভাবে ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূলের নেত্রী সুস্মিতা দেব।

এদিকে সকাল থেকেই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত ছিল পূর্ব আগরতলা থানা চত্বর। থানার ভেতরে থাকা তৃণমূল কংগ্রেস সমর্থকদের লক্ষ্য করে সে সময় বাইরে থেকে ঢিল ছুঁড়তে থাকে একদল যুবক। এতে আক্রান্ত হতে হয় বেশ কয়েকজন তৃণমূল নেতাকর্মীকে। এমনকি আক্রান্ত হতে হয়েছে পুলিশকেও।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ