সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

অভিনয় জীবন নিয়ে কোনো অভিযোগ নেই: রানি

আরও পড়ুন

বলিউডের শক্তিশালী অভিনেত্রীদের মধ্যে অন্যতম রানি মুখার্জি। দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। এই সময়ের ভালো-খারাপ নানা দিক রয়েছে। তবে সেসব দিক নিয়ে কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন রানি।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনয় জীবন নিয়ে এমন অভিব্যক্তি পেশ করেন ‘হিচকি’ খ্যাত এই অভিনেত্রী।

অভিনয় জীবনের খারাপ দিক কোনটা? পঁচিশ বছরের অভিজ্ঞতা কী বলে? এমন প্রশ্নের উত্তরে রানি বলেন, এই প্রশ্নের উত্তর দেয়াটা একটু স্ট্রেঞ্জ। একজন অভিনেতা যখন সাফল্য পায়, খ্যাতি পায়, তখন কিছু দাম তাকে দিতেই হয়। এভরিথিং কামস উইদ আ প্রাইস।

তিনি বলেন,খ্যাতির শিখরে বসে সবকিছু নিজে বেছে নিতে পারব এমনটা হয় না। আমরা চাই আমাদের নিয়ে কথা হোক। আর ঠিক এই জায়গাটাই বেশ জটিল পরিস্থিতি সৃষ্টি করে। ইটস এ ক্যাচ টোয়েন্টি টু সিচুয়েশন। অভিনেতা চাইবে সে খবরে থাকুক, তাকে নিয়ে কথা হোক, তার প্রাসঙ্গিকতা বজায় থাকুক। এবার সে কতটা এক্সপোজ করবে, কীভাবে ব্যক্তিগত জীবন বাঁচাবে, কীভাবে ব্যালান্স করবে- এটা তাকেই খুঁজে নিতে হবে। আমি নিজে সেই ব্যালান্সটা করতে পেরেছি বলেই মনে করি। আমার কোনো কমপ্লেইন নেই।

আগামী সপ্তাহে সিনেমা হলে মুক্তি পেতে চলেছে রানি-সইফ অভিনীত ‘বান্টি অউর বাবলি টু’। এই ছবির বিষয়ে রানি বলেন, আমাকে যখন চরিত্রটা অফার করা হয়েছিল, অবাকই হয়েছিলাম। কারণ ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল প্রথমটার পরপরই ভাবা হয়েছিল। তখন শাদ আলির করার কথা ছিল। স্ক্রিপ্টটা নিয়ে অনেক এদিক-ওদিক হয়। ঠিক যেমনটা চাওয়া হচ্ছিল, তেমন স্ক্রিপ্ট হচ্ছিল না। যশরাজ কেবল সিক্যুয়েল বানাতে হবে বলেই সিক্যুয়েল বানাতে চায়নি। আর এতদিন পর ওরা ফাইনালি একটা আইডিয়াতে রাজি হয়েছে। পরিচালক বরুণের স্ক্রিপ্টটা পছন্দ হয়। গোটা ছবিটাই একটা রোলার কোস্টার রাইড।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ