সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

আদাবর থেকে নিখোঁজ ‌‘টিকটকে আসক্ত’ ৩ বোন

আরও পড়ুন

রাজধানীর আদাবর থানা এলাকার একটি বাসা থেকে টিকটকে আসক্ত তিন বোন একসঙ্গে নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা তিনজন বের হয়। এ ঘটনায় তাদের খালা সাজেদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

সাজেদা নওরীন বলেন, আমার বড় বোন তিন বছর আগে মারা গেছে। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো রোকেয়া (১৮), জয়নব আরা (১৭), খাদিজা আরা (১৬)। ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিল। সেকারণে আদাবরে আমার বাসায় নিয়ে আসি। একটি পরীক্ষা হয়েছে আরও দুটি পরীক্ষা বাকি রয়েছে। এর মধ্যেই তারা হঠাৎ তিনজন বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়।

তিনি বলেন, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত ছিল। টিকটক-এর মাধ্যমে কারও প্ররোচনায় প্ররোচিত হয়ে তারা বাসা থেকে বের হয়ে যেতে পারে বলে ধারণা করেন তিনি। তিনি বলেন, তারা যাবার সময় তাদের বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে। আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। তারা যেন নিরাপদে ফিরে আসে এটাই আমার চাওয়া।

আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন বলেন, সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি তারা নিজ ইচ্ছায় নিজেদের ব্যাগ গুছিয়ে বাসা থেকে বের হয়ে গেছে। আমরা তাদের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি। এখনও তাদের অবস্থান শনাক্ত করতে পারিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিউজ হান্ট/ম

সর্বশেষ