রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

‘আশা করি আগামীতে প্রধানমন্ত্রী নোবেল পুরস্কার পাবেন’

আরও পড়ুন

আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পুরস্কার পাবেন বলে আশা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁও থানার ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের সম্মেলনে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগের মধ্যে অনেক বিভক্তি এসেছিল কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় সবকিছু ঠিক হয়। আমি আশা করি, আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পুরস্কার পাবেন। ইউনেস্কো বঙ্গবন্ধুর নামে একটি পদক দেওয়ার ঘোষণা দিয়েছেন। যারা শান্তির জন্য কাজ করবেন উন্নয়নের জন্য কাজ করবেন, তাদেরকে এই পদক দেওয়া হবে।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্রকারীরা যেন তাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে না পারে সে ব্যাপারেও সজাগ থাকতে হবে।

অনুপ্রবেশকারীরা যেন ষড়যন্ত্রকারী হিসেবে দলে প্রবেশ করতে না পারে এ বিষয়ে খেয়াল রাখার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা চাই যারা দক্ষ, যারা আওয়ামী লীগের সাথে চলছে, পরিচ্ছন্ন রাজনীতি করে, বঙ্গবন্ধুর আদর্শে যারা আদর্শিত, আওয়ামী লীগের দীক্ষায় যারা দীক্ষিত তারাই যেন নেতৃত্বে আসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে যারা কাজ করে যাচ্ছেন, তারাই যেন নেতৃত্বে আসেন। তারা যেন নতুন নেতা হিসেবে চলে আসেন। সিনিয়র নেতাকর্মী আমরা যারা আছি তারা বিদায় নিয়ে নতুনরা এসে জনগণের সেবায় কাজ করবেন। অনেক বাধা-বিপত্তি এসেছে তার পরেও আমরা উতরে গিয়েছি।

নিউজ হান্ট/ম

সর্বশেষ