বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

ইউপি নির্বাচন: গোসাইরহাটে দলীয় প্রতীক ছাড়া শান্তিপূর্ণ ভোট

আরও পড়ুন

শরীয়তপুর থেকে জি.কে. সানজিদ: তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই তৃতীয় ধাপে নির্বাচনে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় দলীয় প্রতীক ছাড়া নির্বাচন হয়েছে। সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে ৪টায় শেষ হয়। উপজেলার কোন ভোট কেন্দ্র কোন রকম অপ্রীতিকর ঘটনা লক্ষ্য করা যায়নি।

দলীয় প্রতীক না থাকায় উক্ত উপজেলার ৭টি ইউনিয়ন যথাক্রমে গোসাইরহাট, কোদালপুর, আলাওলপুর, সামন্তসার, নাগের পাড়া, নলমুড়ি, কুচাইপট্টি সবগুলোতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে।

দলীয় প্রতীক না থাকায় ভোটারদের মাঝে আনন্দ, উদ্দীপনা দেখা গিয়েছে। সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার নিউজ হান্টকে জানান, দলীয় প্রতীক থাকলে আমরা আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারি না। দলীয় প্রতীক না থাকায় আমরা আমাদের মনের মত প্রার্থীকেই ভোট দিতে পারছি। ভোট কেন্দ্রে কোন রকম ঝামেলা ছাড়াই ভোট দিয়েছি। তাই আমি অত্যন্ত আনন্দিত।

ভোট চলাকালীন শরীয়তপুর জেলা নির্বাচন অফিসার জাহিদ হাসান নিউজ হান্টকে বলেন, আমি সকাল থেকেই গুরুত্বপূর্ণ প্রতিটি কেন্দ্র পরিদর্শন করছি।শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হচ্ছে। ম্যাজিস্ট্রেট, বিজিবি, পুলিশ, র‍্যাব শান্তি শৃঙ্খলা রক্ষার্থে কাজ করে যাচ্ছে। একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পারবো বলে মনে হচ্ছে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড

স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু