বুধবার, ডিসেম্বর ১, ২০২১

ইন চেইন বিডির অ্যাপ উদ্বোধন ও সিলিং মেশিন প্রদান

আরও পড়ুন

রাকিব হাসান: খাবার খেতে কে না ভালোবাসে, আর তা যদি হয় সুস্বাদু ও সাস্থ্যসম্মত তাহলে তো কোন কথাই নেই। বাঙালী জাতি বরাবরই ভোজন রসিক। বাঙালির পাতে নানান ধরনের খাবারের সমারোহ যেন আমাদের ঐতিহ্যের প্রতীক। আজকাল খাবারের স্বাদ মেটাতে খুব সহজেই আমরা অনলাইনে অর্ডার করে থাকি। বর্তমানে গুগল প্লেস্টোরে গেলেই দেখা মেলে বিভিন্ন ধরনের অ্যাপ। ইন চেইন বিডি সম্প্রতি তেমনই একটি এ্যাপের শুভ উদ্বোধন করেছে।

গুগল প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই যেকোনো খাবারের অর্ডার করতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে।

সম্প্রতি রাজধানীর উত্তরাতে ইন চেইন বিডি তাদের এ্যাপের উদ্বোধন করে। সেই সাথে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মাঝে সিলিং মেশিন প্রদান করা হয়। দুই বছরেরও বেশি সময় ধরে এগিয়ে যাচ্ছে ইন চেইন বিডি। সারাদেশের অভিজ্ঞ রন্ধনশিল্পীদের মাঝে সমন্বয় করে প্রশিক্ষণের ব্যবস্থা করে থাকে।

ইন চেইন বিডি এরই মধ্যে হোম কিচেনের মাধ্যমে ফ্রাঞ্চাইজিং কার্যক্রম পরিচালনা করছে।

এ ব্যাপারে ইন চেইন বিডির কর্ণধার আব্দুর রহমান বলেন, দীর্ঘ দুই বছরের পরিশ্রমের কারণে এবং ছোট ছোট নারী উদ্যোক্তাদের কারণেই আমরা আজকে একটি সুন্দর দিন দেখতে পাচ্ছি। আমার স্বপ্ন আজ সত্যি হতে যাচ্ছে। আল্লাহর কাছে শুকরিয়া যে আমরা সমাজের মানুষের জন্য কিছু একটা করতে পারছি।

তিনি বলেন, সাধারণ ক্রেতাদের নিকট আমাদের আবেদন দেখে শুনে বুঝে অনলাইনে অর্ডার করুন। যারা আমাদের সাথে কাজ করতে আগ্রহী তাদেরকেও আমরা সাদরে আমন্ত্রণ জানাচ্ছি। আপনারা আমাদের কাছে আসুন, বিস্তারিত জানুন, ভালো লাগলে একসঙ্গে কাজ করুন ইনশাআল্লাহ ভালো কিছুর প্রত্যাশায় আছি।

ইন চেইন বিডি এরই মধ্যে অসংখ্য হোম কিচেনের মাধ্যমে ফ্রাঞ্চাইজিং কার্যক্রম পরিচালনা করছে। ইন চেইন বিডির আইটি পার্টনার হিসেবে কাজ করছে নেক্সট পেজ নামের একটি আইটি প্রতিষ্ঠান।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ