সোমবার, অক্টোবর ১৮, ২০২১

ই-অরেঞ্জ: মালিকসহ ৭ জনের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

আরও পড়ুন

ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিক এবং কর্মীসহ সাত জনের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা হয়েছে। এক ব্যবসায়ীর করা এই মামলায় ১১ লাখ টাকা অগ্রিম পরিশোধ করেও পণ্য না পাওয়ার অভিযোগ আনা হয়েছে।

মামলায় ৭ অভিযুক্ত হলেন, ই-অরেঞ্জের বর্তমান মালিক বিথি আক্তার, সাবেক মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান, সাময়িক বরখাস্ত পুলিশ পরিদর্শক শেখ সোহেল রানা, প্রতিষ্ঠানটির কর্মী আমানুল্লাহ, জায়েদুল ফিরোজ ও নাজমুল হাসান রাসেল।

অর্ডার দেওয়া পণ্য বা অর্থ ফিরে না পাওয়ায় চট্টগ্রামের রিয়াজুদ্দিন বাজার এলাকার ব্যবসায়ী নুরুল আবসার পারভেজ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসান মো. রেজার আদালতে মামলাটি করেন। ই-অরেঞ্জের আরও দুই গ্রাহক মোর্শেদ শিকদার ও মাহমুদুল হাসানের পক্ষে তিনি মামলাটি করেন। তারা তিন জনই প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগে আরও বলা হয়, চলতি বছরের ২৭ মে এর পরে তারা তিন জন বিভিন্ন পণ্যের জন্য ই-অরেঞ্জকে ১১ লাখ টাকা দিয়েছিলেন। নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য সরবরাহের প্রতিশ্রুতি থাকলেও তারা আজ পর্যন্ত তাদের পণ্য বুঝে পাননি।

বাদী পক্ষের আইনজীবী গোলাম মওলা মুরাদ বলেন, অভিযোগ আমলে নিয়ে আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ