সোমবার, অক্টোবর ১৮, ২০২১

একদিন পেছালো টাইগারদের দুবাই যাত্রা

আরও পড়ুন

গতকাল (৮ অক্টোবর) ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচ খেলে আজ (শনিবার) ওমান থেকে সংযুক্ত আরব আমিরাত (দুবাই) যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে টাইগারদের এ যাত্রা পিছিয়ে গেছে একদিন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলতে আগামী ১০ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে যাবেন মাহমুদউল্লাহ রিয়াদরা।

সূচি পেছানোর কারণ নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম। তিনি বলেন, ‘কোভিড পরিস্থিতি বিবেচনায় আইসিসি তাদের চার্টার্ড বিমানের সূচিতে পরিবর্তন এনেছে। সে হিসেবে একদিন পিছিয়েছে ফ্লাইট। ১০ অক্টোবর বাংলাদেশ আরব আমিরাতে যাচ্ছে। শ্রীলঙ্কা এবং ওমানের ক্রিকেট দল বাংলাদেশের সফর সঙ্গী হবে।’

সূচি অনুযায়ী ৯ অক্টোবর আরব আমিরাতে গিয়ে সেখানে ১০ তারিখে কোয়ারেন্টাইন শেষে ১১ তারিখে অনুশীলনে নামার কথা ছিল টাইগারদের। তবে যাত্রা একদিন পিছিয়ে যাওয়ায় অনুশীলনের সুযোগ পাবে না বাংলাদেশ দল। সরাসরি ১২ তারিখ শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্ততি ম্যাচ খেলতে নামতে হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ শেষে ১৩ অক্টোবর আবার অনুশীলনের পর ১৪ তারিখ দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের, প্রতিপক্ষ আয়ারল্যান্ড। দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ তারিখ ওমান ফিরে যাবে বাংলাদেশ দল। ১৬ অক্টোবর ফ্লাডলাইটের আলোর নিচে অনুশীলন। ১৭ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

নিউজ হান্ট/ইস

সর্বশেষ