বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

এবার ভাঙছে যশরত জুটি!

আরও পড়ুন

করোনায় আক্রান্ত ন্যান্সি

পারিবারিক কলহের জেরে শিমুকে হত্যা করা হয়: পুলিশ

নুসরাত জাহান ও নিখিল জৈনের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে টালিউডে। সম্প্রতি আদালত জানিয়েছে তাদের বিয়ে হয়নি। নুসরাতের সন্তান জন্মের পরই পোক্ত হয়েছে অভিনেতা যশের সঙ্গে তার সম্পর্কের কথা। দুজনে থাকছেনও একসঙ্গে। তবে এবার জানা যাচ্ছে এই জুটিরও বিচ্ছেদ হতে চলেছে।

নিখিলের সঙ্গে মনোমালিন্যের পরপরই অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত জাহান। সম্পর্ক ও বিয়ের কথা না মানলেও নুসরাতের সন্তান ঈশানের বার্থ সার্টিফিকেটে দেখা যায় তার সন্তানের বাবার নাম যশ দাশগুপ্ত।

কিছুদিন আগেই যশের জন্মদিনে নুসরাত কেকে লেখেন ‘হাজবেন্ড’। এরপর নুসরাত নানা সংবাদমাধ্যমে জানিয়েছেন যে তিনি আর যশ আপাতত এনজয় করছেন তাদের অভিভাবত্ব। কিন্তু এরই মাঝে শুক্রবার নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু হয়েছে নতুন জল্পনা।

নুসরাত তার ইনস্টা স্টোরিতে লেখেন, ‘যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।’ অন্যদিকে যশ দাশগুপ্ত তার ইনস্টা স্টোরিতে লেখেন, ‘জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।’

নুসরাত ও যশের ইনস্টা স্টোরি থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরত? আপাতত একসঙ্গেই থাকেন তারা। এবার হয়তো তাদের ঠিকানাও বদলে যাবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড

স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু