বুধবার, ডিসেম্বর ১, ২০২১

এবার সাদিদের লেগ স্পিনে মুগ্ধ ওয়ার্ন

আরও পড়ুন

গত কয়েকদিনে ক্রিকেট বিশ্বে তোলপাড় ফেলে রাতারাতি তারকা বনে গেছেন বরিশালের আসাদুজ্জামান সাদিদ। শচীন, ওয়ার্নদের মতো কিংবদন্তি ক্রিকেটারদের প্রশংসা পাওয়া তো চাট্টিখানি কথা নয়! ক্ষুদে লেগস্পিনার সাদিদ এখন এই কিংবদন্তিদের প্রশংসার সাগরেই ভাসছেন।

গত ১৪ অক্টোবর শচীন সামাজিক যোগাযোগমাধ্যমের সাদিদের বোলিংয়ের একটি ভিডিও শেয়ার করে ভূয়সী প্রশংসা করেছিলেন। তিনি বলেন, “ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটি পেলাম। এটা অসাধারণ। ক্রিকেটের প্রতি এই ছোট্ট ছেলেটির আবেগ ও ভালোবাসা স্পষ্ট।”

সপ্তাহখানেক পরে সেই ভিডিও শেয়ার দিয়ে সাদিদের বোলিংয়ের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন লেগ স্পিন কিংবদন্তি ওয়ার্ন। ভিডিওটিতে দেখা যায়, সাদিদের চেয়ে বয়সে বড়রাও তার বল খেলতে গিয়ে রীতিমতো নাকানিচুবানি খাচ্ছেন এবং বোল্ড হচ্ছেন। এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তা শেয়ার করেছেন ওয়ার্ন।

ওয়ার্ন লিখেন, “ওয়াও! এটি (ভিডিওটি) আমাকে মাত্রই পাঠানো হয়েছে। কী চমৎকার! কে এটি? এক কথায় অসাধারণ। দুর্দান্ত বোলিং চালিয়ে যাও।”

এর আগে গত ১০ অক্টোবর সিরাজুল ইসলাম শুভ নামের বাংলাদেশের এক ফেসবুক ব্যবহারকারী এই ভিডিওটি নিজের প্রোফাইলে আপলোড করেন। সেখানে তিনি ক্ষুদে স্পিনারের জবানিতে লিখেন, ‘এখন অনুশীলনের সময়। আমি প্রতিদিনই শিখছি।’

অবশ্য এরও আগে বাংলাদেশের সাবেক অধিনায়ক শাহরিয়ার নাফিস নিজের ফেসবুক পেজে একই ছেলের বোলিংয়ের অন্য আরেকটি ভিডিও আপলোড করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘নিখাঁদ প্রতিভা। ছেলেটির নাম সাদিদ। তার বয়স ৬। বরিশালে তার বাড়ি। আশ্চর্যজনক প্রতিভা।’

নিউজ হান্ট/ইস

সর্বশেষ