বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

এমন জানলে মাহিকে ফোন ধরিয়ে দিতেন না ইমন

আরও পড়ুন

করোনায় আক্রান্ত ন্যান্সি

পারিবারিক কলহের জেরে শিমুকে হত্যা করা হয়: পুলিশ

ফোন কলে প্রতিমন্ত্রীর ওইসব কথায় বিব্রত হয়েছেন নায়ক ইমনও। তিনি বলেন, মাহিকে এসব বলবেন জানলে তাকে ফোন ধরিয়ে দিতেন না।

ইমন বলেন, ‘ফোনকল ফাঁস হওয়ার পর আমি নিজেও ওইসব কথা শুনে বিব্রত হয়েছি। আমার একজন সহকর্মীকে, একজন নারীকে-মন্ত্রীর এভাবে বলাটা দুঃখজনক। এ ধরনের কথা হবে বুঝতে পারলে, আমি তো ফোনই দিতাম না। একজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীর কাছে আমাদের অনেক চাওয়া। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক কাজে তাঁদের দরকার হয়, কিন্তু এ ধরনের ভাষা তো আশা করি না’

এরিমধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি পদত্যাগপত্র তার নিজের দপ্তরে পাঠান।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মন্ত্রণালয়ের এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এখনো মন্ত্রিপরিষদ বিভাগে জমা দেওয়া হয়নি। ই-মেইলে তিনি (ডা. মুরাদ হাসান) এ পদত্যাগপত্র পাঠিয়েছেন।

পদত্যাগপত্রটি মন্ত্রিপরিষদ বিভাগের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে। অথবা সরাসরি প্রধানমন্ত্রীর দফতরে পাঠানো হবে।

এদিকে মুরাদ হাসানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের বিষয়ে আগামী কার্যনির্বাহী সভায় সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) জাতীয় সংসদ ভবনের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, মুরাদ হাসানকে এরই মধ্যে মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করতে বলেছেন প্রধানমন্ত্রী। দল থেকে বহিষ্কারের বিষয়ে দলের আগামী কার্যনির্বাহী সংসদের বৈঠকে সিদ্ধান্ত হবে।

একইদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ড. মুরাদ হাসানের অশ্লীল ও কুরুচিপূর্ণ কথাবার্তার অডিও-ভিডিও সরাতে বলেছেন হাইকোর্ট।

নিউজ হান্ট/ম

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড