বুধবার, অক্টোবর ২৭, ২০২১

কলাপাড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আনসার সদস্য আহত

আরও পড়ুন

পটুয়াখালী থেকে মোঃ জাকির হোসেন: পটুয়াখালীর কলাপাড়ায় ছিনতাইকারীদের হামলায় রনি হাওলাদার (২৫) নামে এক আনসার সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার লতাচপলী ইউনিয়নের আমখোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজনের সহায়তায় তার সহকর্মীরা রনি হাওলাদারকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে কলাপাড়া হাসপাতাল থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দ্বীপাশা গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। লতাচাপলী ইউনিয়ন অবস্থিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন কর্মরত আনসার সদস্য।

স্থানীয় ও তার সহকর্মীদের সূত্রে জানা যায়, রনি রাত আটটার দিকে কুয়াকাটার একটি এটিএম বুথ থেকে বেতনের টাকা তুলে ভ্যানযোগে সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনের উদ্দেশ্য রওয়ানা হন। আমখোলাপাড়া এলাকায় পৌঁছলে সড়ক খারাপ হওয়ায় ভ্যান থেকে নেমে মোবাইলে কথা বলতে বলতে পায়ে হেটে যাচ্ছিলেন। এ সময় অপর দিক থেকে আসা একটি মটোরসাইকেল থাকা এক যুবক তার মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। মোটরসাইকেলে চার যুবক ছিলো বলে জানা গেছে।

এসময় বাধা দেয়ার চেষ্টা করলে তারা গলায় ও বুক ছুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার গলার ডান অংশ এবং বুকের বাম পাজর মারাত্মক জখম হয়। এ সময় তারা রনির সাথে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।

মহিপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বুধবার বিকেলে জানান,আনসার সদস্যের উপর হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ