রবিবার, অক্টোবর ১৭, ২০২১

কারাগারে প্রেমিক, বিয়ের দাবিতে বাড়িতে প্রেমিকা

আরও পড়ুন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে কিশোরী প্রেমিকা। প্রেমিক কারাগারে থাকলেও গত দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে কিশোরী।

এ ঘটনা ঘটেছে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের তারাপাশা গ্রামে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, তারাপাশা গ্রামের স্কুলপড়ুয়া মেয়ে এবং পাশের বাড়ির মো. সেলিমের পুত্র মো. শাহজাহানের (১৭) মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ অবস্থায় গত ৬ আগস্ট প্রেমের টানে দুজনই বাড়ি থেকে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে কিশোরীর পরিবার গত ১০ আগস্ট নান্দাইল থানায় একটি সাধারণ ডায়েরি করে।

এ অবস্থায় পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করতে না পারায় কিশোরীর বাবা গত ২৩ আগস্ট নান্দাইল থানায় ৫ জনকে অভিযুক্ত করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রায় ২০ দিন পর পুলিশ অপহৃত ও অপহরণকারীকে উদ্ধার করে আদালতে নিয়ে যায়। আদালত মেয়ের জবানবন্দি রেকর্ডভুক্ত করে তার সম্মতিতে বাবা- মায়ের জিম্মায় দেন এবং অভিযুক্ত শাহজাহানকে কারাগারে পাঠায়।

এ অবস্থায় প্রেমিক কারাগারে থাকলেও প্রেমিকা বিয়ের দাবি নিয়ে গত সোমবার সন্ধ্যার পর প্রেমিকের বাড়িতে গিয়ে হাজির হয়। এ ঘটনায় প্রেমিকের বাবা নিরাপত্তার জন্য বুধবার(১৩ অক্টোবর) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুবেল মিয়া বলেন, ওই কিশোরি প্রেমিকার বাড়িতে অবস্থান নিয়েছে বিষয়টা জেনেছি। আজ (বুধবার) ছেলের বাবা এই বিষয়ে একটি অভিযোগ দিয়েছে। আমরা তাদের উদ্ধার করে আদালতে দিয়েছি। এখন কি হলো তা পুলিশের দেখার বিষয় নয়। তাছাড়া মেয়ের পরিবার আমাদের কাছে আসেনি। তাদের যদি কোন অভিযোগ থাকে তাহলে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ