রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

কুকুরের ক্রিকেট খেলা দেখে অবাক শচীন

আরও পড়ুন

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ২২ গজকে বিদায় জানানোর পরও ক্রিকেট নিয়ে বেশ সরব তিনি। ক্রিকেট নিয়ে কোথাও নতুন কিছু দেখলে সেটার মুগ্ধতা জানাতে কার্পণ্য করেন না। সম্প্রতি যেমন একটি কুকুরের ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন টেন্ডুলকার। সেই কুকুরটি আবার যেমন তেমন নয়, একেবারে ক্রিকেটার কুকুর।

ভিডিওতে দেখা গেছে, তিনটি বাচ্চার সঙ্গে কুকুরটি ক্রিকেট খেলছে। কখনো উইকেটকিপিং কখনো বা আবার ফিল্ডিং করছে। পুরো অলরাউন্ড পারফরম্যান্স কুকুরটির। তার এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন শচীন নিজেও।

বন্ধুর কাছ থেকে পাওয়া ভিডিওটি দেখেই নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এক বন্ধুর কাছ থেকে এটা পেলাম এবং আমাকে বলতেই হবে, বল ধরার দারুণ দক্ষতাই এর আছে। আমরা ক্রিকেটে উইকেটরক্ষক, ফিল্ডার এবং অলরাউন্ডার দেখেছি, কিন্তু আপনি এর কী নাম দেবেন?’

শচীনের পোস্ট করার পরপরই এখন ভিডিওটি বিশ্বজুড়ে লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গেছে। অনেকেই ক্রিকেটার কুকুরে মুগ্ধতা জানিয়েছেন।

এর আগে বরিশালের ছয় বছরের আছাদুজ্জামান সাদিদের বল ঘুরানোর ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন লিটল মাস্টার হিসেবে খ্যাত ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

ভিডিওটির ক্যাপশনে লেখেন, ‘ওয়াও! এই ভিডিওটি এক বন্ধুর মাধ্যমে পেয়েছি। এটা চমৎকার। এই খেলাটার প্রতি এই ছোট ছেলের ভালোবাসা ও প্যাশন সুস্পষ্ট।’

নিউজ হান্ট/ইস

সর্বশেষ