সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

আরও পড়ুন

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে নাগেশ্বরীতে চারজন ও শুক্রবার (১২ নভেম্বর) সকালে রাজারহাটে একজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন-নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার মৃত সমুদ্দি শেখের ছেলে অটোচালক জলিল সরকার, একই এলাকার শহিদুল ইসলাম ও তার মেয়ে শিশু সুমাইয়া, মা সুফিয়া বেগম ও রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহীধর আমিন বাজার এলাকার বাসিন্দা সিরাজ আলী।

গতকাল সন্ধ্যার ৭টার দিকে রায়গঞ্জ ইউনিয়নের জুলেখা ফি‌লিং স্টেশনের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাগেশ্বরী থানার ওসি ন‌বিউল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে আরো দুজনের মৃত্যু হয়। শাহানাজ বেগম নামের একজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চালককে আটকের পর বাসটি জব্দ করা হয়েছে।

শুক্রবার সকালে জেলার রাজারহাট উপজেলায় আমিন বাজার এলাকায় ট্রাকচাপায় সিরাজ আলী (৬০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার জানান, সেলিমনগর থেকে ভ্যান চালিয়ে ফেরার পথে ট্রাকচাপায় তার মৃত্যু হয়।

নিউজ হান্ট/ম

সর্বশেষ