বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

গাইবান্ধায় ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক

আরও পড়ুন

পানির মধ্যে দাঁড়িয়ে আছে সেতু, দুই পাশে নেই সড়ক

শীতে কাঁপছে দিনাজপুরের মানুষ

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে (৪৭) নারীসহ হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার দিবাগত রাত ১২টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা আকন্দপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আটককৃত আব্দুর রাজ্জাক একই ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা গ্রামের মৃত আক্তার উদ্দিনের ছেলে এবং গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

আটকের পর আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেছেন ওই নারী। ঘটনার পরপরই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মোবাইল ফোনে ওই নারীর সাথে কথাবার্তা বলতেন আব্দুর রাজ্জাক। এক সময় ওই নারীকে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে কাজ পাইয়ে দেয়ার কথা বলে দেখা করতে চান। ওই নারীর স্বামী ঢাকায় কাজ করায় গতকাল শনিবার (২৭ নভেম্বর) রাত ৯টার দিকে তার ঘরে প্রবেশ করেন আব্দুর রাজ্জাক। স্থানীয় এক ব্যক্তি ওই নারীর ঘরে কথাবার্তার শব্দ শুনে এলাকার অন্য লোকজনদের জানালে তারা ওই নারীর ঘরে প্রবেশ করে। পরে খাটের নিচ থেকে আব্দুর রাজ্জাককে হাতেনাতে আটক করে।

পরে আটক আবদুর রাজ্জাকসহ নারীকে এলাকাবাসী তার হাত-পা রশি দিয়ে বাঁধে। পরে তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। খবর পেয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুর রাজ্জাককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে এর আগেও একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। এক কাজের মেয়ের সাথে অনৈতিক কাজে ধরা পড়ায় তাকে বিয়ে করতে বাধ্য হন এই আওয়ামী লীগ নেতা।

ঘটনাস্থলে থাকা গাইবান্ধা সদর থানার উপ-পুলিশ পরিদর্শক হানিফ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই নারীর ঘরে জনতার হাতে আটক হওয়া আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে আসা হয়। পরে এ ঘটনায় গতকাল রোববার ওই নারী বাদি হয়ে সদর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা জানান, ওই ঘটনা শোনার পর পরই তদন্ত করে আব্দুর রাজ্জাককে দলের সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড

স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু