বুধবার, ডিসেম্বর ১, ২০২১

চমকে দিলেন জিৎ

আরও পড়ুন

লাল চোখে কুটিল হাসি। একটি ভ্রু’র মাঝে কাটা দাগ। এক্কেবারে ‘রাবণ’ অবতারে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে চমকে দিলেন অভিনেতা জিৎ। পূজার পরই নিজের নতুন সিনেমার ঘোষণা করে দিলেন টলিউড তারকা।

খুব শিগগিরিই এই ছবির শুটিং শুরু হবে। ফার্স্ট লুক পোস্টারে জানিয়ে দিয়েছেন জিৎ। পূজাতেই মুক্তি পেয়েছে জিতের ‘বাজি’। দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। জিতের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। এখনও সিনেমা হলে চলছে ‘বাজি’। এর মধ্যেই নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন জিৎ।

পোস্টার দেখে যা বোঝা যাচ্ছে, তাতে ধূসর চরিত্রে অভিনয় করবেন জিৎ। নিজের লুকও পালটে ফেলেছেন অভিনেতা। চোখের মধ্যে রাবণের মতোই তীক্ষ্ণতা রয়েছে তার। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে থাকছেন এম এন রাজ।

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে অবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহানও ছিলেন। এদের পাশাপাশি জিতের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। মনে করা হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে।

ছবিতে জিতের পাশাপাশি আর কাদের দেখা যাবে, সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে করোনা কালের সমস্ত সুরক্ষাবিধি মেনেই শুরু হবে শুটিং। আর ছবিটি সিনেমা হলে মুক্তির লক্ষ্য রেখেই তৈরি করা হবে বলে খবর।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ