বুধবার, ডিসেম্বর ১, ২০২১

চোরা গোপ্তা পথে ক্ষমতার স্বপ্ন দেখছে বিএনপি: কাদের

আরও পড়ুন

নাটোর থেকে মোহাম্মাদ সুফি সান্টু: সড়ক ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) বলেছেন, চোরা গোপ্তা পথে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে বিএনপি। তারা ক্ষমতায় যেতে চায়। এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে তারা। কিন্তু বাংলাদেশের ১৭ কোটি মানুষের জীবন তাদের কাছে নিরাপদ নয়। হাওয়া ভবন থেকে আবারও লুটপাট শুরু হবে। দুর্নীতিতে দেশ আবার চ্যাম্পিয়ন হবে বলে।

নাটোর সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় সময় তিনি বিএনপি জামায়াতের অপশক্তি রুখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকলের প্রতি ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে সিংড়া কোর্ট মাঠে আয়োজিত সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে এ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, কেন্দ্রীয় আওয়ামী-লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর ৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও নাটোর ২ ( সদর-নলডাঙ্গা) আসনের সাংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সাংসদ রত্না আহমেদ, আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আক্তার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাব্লু সরকার, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখসহ নেতৃবৃন্দ।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন করেন, দীর্ঘ আট বছর পর অনুষ্ঠিত হয় সিংড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তবে এবারের সম্মেলনের বিশেষ আকর্ষণ আওয়ামীলীগের প্রতীক নৌকা। বিশাল আকৃতির এই নৌকা মঞ্চ।

স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ২০১৩ সালের ৫জানুয়ারী সর্বশেষ সিংড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। আজকের সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেখিয়ে দিতে চাই, সিংড়া আওয়ামীলীগ কতটা শক্তিশালী।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ