শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

আরও পড়ুন

পটুয়াখালী থেকে মো: জাকির হোসেন: পটুয়াখালীর মির্জাগঞ্জে পঞ্চম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের ভয়াং বাজার সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় শনিবার শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেন, মামলা নং-৪/২১।

মির্জাগঞ্জের ভয়াং গ্রামের আজিজ খানের ছেলে সুমন খান ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শিশুটি উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। শিশটির বাবা অসুস্থ থাকায় তার খালার বাড়িতে থেকে শিশুটি পড়ালেখা করতো। শুক্রবার দুপুরে বাড়ীতে কেউ না থাকায় অভিযুক্ত সুমন ঘরে প্রবেশ করে শিশুটিকে জোর করে ধর্ষণচেষ্টা চালায়। এ সময় চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতিতে সুমন পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে তার অভিভাবকসহ থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার জানান, শুনেছি অভিযুক্ত ব্যক্তি বিবাহিত, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে অভিভাবকসহ থানায় নিয়ে আসে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। শিশুটি অভিভাবকের জিম্মায় রয়েছে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিষয়ে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জহিরুল ইসলাম সবুজ জানান, বিষয়টি নিন্দনীয়,যেহেতু পটুয়াখালী জেলা ছাত্রলীগের কোন ঘোষিত সাংগঠনিক কমিটি বর্তমানে নেই। সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিকে হোয়াটসঅ্যাপের ম্যাসেজে বিষয়টি জানিয়ে রেখেছি।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ