শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

জনগণকে রক্ষায় আজীবন লড়াই করব: মমতা

আরও পড়ুন

পশ্চিমবঙ্গের ভবানিপুরের উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই জয়ের মাধ্যমে মুখ্যমন্ত্রী পদকে নিশ্চিত করেছেন তিনি। নির্বাচনের জয়ের পর এক মন্তব্যে তিনি জানিয়েছেন, সাধারণ মানুষকে রক্ষার জন্য আজীবন লড়াই করবেন।

“ও আমার দেশের মাটি, তোমার ’পরে ঠেকাই মাথা। তোমাতে বিশ্বময়ীর, তোমাতে বিশ্বমায়ের আঁচল পাতা।।” দিয়ে শুরু করা ফেসবুক পোস্টে মমতা লিখেছেন, নানা ধর্ম, বর্ণ ও জাতির মিলনস্থল এই বাংলার আকাশ বাতাস মুখরিত হয় সম্প্রীতির সুরে। সাম্প্রদায়িকতার বীজ বপনকারী বিজেপির যে এই পুণ্যভূমিতে কোনও স্থান নেই, তা আজ আবারও প্রমাণ করে দিল ভবানীপুর, জঙ্গীপুর ও সামশেরগঞ্জের মানুষ।

তিনি বলেন, বাংলার (পশ্চিমবঙ্গের) এই পবিত্র মাটিকে জানাই আমার শতকোটি প্রণাম। জঙ্গীপুর ও সামশেরগঞ্জ কেন্দ্রের বিজয়ী প্রার্থীদ্বয় যথাক্রমে জাকির হোসেন ও আমিরুল ইসলামকে জানাই আন্তরিক অভিনন্দন। সবার দোয়া ও আশীর্বাদকে পথ চলার প্রেরণা করে রাজ্যকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে এবং দলমত নির্বিশেষে প্রতিটি পরিবারকে নিরাপদ ও সুরক্ষিত রাখতে আমি আজীবন লড়াই করব।

মমতা বলেন, আগামীদিনে দেশবাসীকে বিজেপির অপশাসন থেকে মুক্ত করার লক্ষ্যে আমাদের অবিচল থাকতে হবে, মানুষের অধিকার ও স্বার্থ রক্ষায় আমাদের সংগ্রাম জারি থাকবে। দেবীপক্ষ সূচনার প্রাক মুহূর্তে সকল রাজ্যবাসী ও দেশবাসীকে জানাই উৎসবের আগাম শুভেচ্ছা। মা দুর্গার আশীর্বাদে বিনাশ হোক সকল অশুভ শক্তির। আজ কালীঘাটে সাংবাদিক সম্মেলনের কিছু মুহূর্ত।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ