বুধবার, ডিসেম্বর ১, ২০২১

জাজের নতুন সিনেমায় সিয়াম নেবেন ‘এক হাজার এক টাকা’

আরও পড়ুন

নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছে প্রযোজক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ‘রাস্তা’ নামের সিনেমায় থাকবে পোড়ামন-২ ও দহন সিনেমার কলাকুশলিরা। সাধারণত একটি সিনেমার জন্য সিয়াম পারিশ্রমিক নেন ১৫-২০ লাখ টাকা। তবে এ সিনেমার জন্য তিনি নেবেন মাত্র এক হাজার এক টাকা।

ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে একথা জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া। তবে পোড়ামন-২ ও দহনে নায়িকা হিসেবে পূজা থাকলেও এই সিনেমায় থাকবেন না তিনি। তার পরিবর্তে নেয়া হবে নতুন মুখ।

রাস্তা সিনেমা পরিচালনা করবেন রায়হান রাফি। শুটিং শুরু হবে জানুয়ারির এক তারিখ। সিয়ামের বিপরীতে দেখা যাবে নতুন মুখ।

সিয়ামের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জাজের পোস্টে বলা হয়েছে, ”আরেকটা কথা না বললে এখানে অন্যায় হবে। জাজের চেয়ারম্যান স্যার উনার পারসোনাল প্রোফাইলে বলেছিলেন, সিনেমার লোক কখনো আপন বা বন্ধু হয় না। কথাটা ভুল। তার প্রমাণ সিয়াম।
সিয়াম প্রতি সিনেমাতে সম্মানি নেয় ১৫-২০ লক্ষ টাকা। কিন্তু জাজের ছেলে সিয়াম রাস্তা’ সিনেমা বাবদ নিয়েছে ১,০০১/= (এক হাজার এক) টাকা মাত্র । যেখানে জাজের অনেক ছেলে মেয়েরা আগেই জিজ্ঞাসা করে কত টাকা দেবেন ওই সিনেমার/ ওয়েব সিরিজের জন্য (নুসরাত ফারিয়া ছাড়া)।

এটা সিয়ামের প্রতিদান নাকি ভালবাসা! না জাজের প্রতি সম্মান জানি না। তবে আমরা মন থেকে দোয়া করি সিয়ামের জন্য, যেন বিধাতার সকল করুণা ধারা তার উপর বর্ষণ করেন। ভালো থাকুক সিয়াম, ভালো থাকুন আপনারা।”

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ