মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

জামালপুরের ইউপি নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই

আরও পড়ুন

জামালপুরের ইসলামপুরে পলবান্ধা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে চাচার প্রতিদ্বন্দ্বী হয়েছেন ভাতিজা। দুজনেই চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা। এ নিয়ে এলাকায় বেশ আলোচনা চলছে।

নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে এই ইউনিয়নের চাচা-ভাতিজার লড়াই জমে উঠছে। চাচা-ভাতিজা নির্বাচন ও নির্বাচনী প্রচারণা ও মুখো মুখি অফিস নিয়ে চলছে নানা গুণজন, একে অপরের নির্বাচনী প্রচারণা বাঁধা ও প্রাণ নাশের হুমকি’র ঘটনাও ঘটছে।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান কমল গত বুধবার এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তার নির্বাচনী প্রচারণা কাজে বাধাঁ ও কর্মীদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে নৌকার চেয়ারম্যান প্রার্থী চাচা শাহাদৎ হোসেন স্বাধীন।

অন্যদিকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহাদাৎ হোসেন ডিহিদার স্বাধীনের অভিযোগ, ‘স্বতন্ত্র প্রার্থী ভাতিজা কমলের লোকজন মঙ্গলবার সন্ধ্যায় সিরাজাবাদ বাজারে আমার নির্বাচনী অফিসে ঢুকে ভাঙচুর করে নির্বাচনী প্রচারণা কাজে বাঁধা দিচ্ছে’।

চাচা ভাতিজার এই নির্বাচনী লড়াই নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও সচেতন মহল অপেক্ষা করছেন আগামী ২৮শে নভেন্বর দিনক্ষণের। কে জিতে আর কে হারে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানায়, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ২৯ জন প্রার্থী। সাধারণ সদস্য (মেম্বার) পদে ১৯০ জন পুরুষ ও সংরক্ষিত নারী সদস্য পদে ৫৩ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নিউজ হান্ট/ম

সর্বশেষ