বুধবার, ডিসেম্বর ১, ২০২১

টেক্সাসে ২১ আরোহী নিয়ে উড়োজাহাজ বিধ্বস্ত

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের টেক্সাসে ২১ আরোহী নিয়ে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। উড্ডয়নের কিছুক্ষণ পরই উড়োজাহাজটি বিধ্বস্ত হয়। তবে উড়োজাহাজটিতে থাকা ২১ আরোহীর সবাই সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন। খবর বার্তা সংস্থা এএফপি’র।

খবরে বলা হয়, স্থানীয় সময় গতকাল মঙ্গলবার উড়োজাহাজটি টেক্সাসে বিধ্বস্ত হয়। যে স্থানে উড়োজাহাজটি বিধ্বস্ত হয়, সেখানে গাছপালা ও ঝোপঝাড় রয়েছে। কর্মকর্তাদের বরাত দিয়ে এএফপি জানায়, উড়োজাহাজটিতে ক্রু ও যাত্রী মিলিয়ে মোট ২১ জন আরোহী ছিলেন। তাদের মধ্যে ক্রু ছিলেন তিনজন।

বিধ্বস্ত হওয়ার পর উড়োজাহাজটিতে আগুন ধরে যায়। তবে আগুন ধরে যাওয়ার আগেই আরোহীরা বিধ্বস্ত উড়োজাহাজটি থেকে নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হন।

টেলিভিশনে প্রচারিত ভিডিওচিত্র দেখা যায়, বিধ্বস্ত উড়োজাহাজের জ্বলন্ত অংশে ফায়ার সার্ভিসের কর্মীরা পানি ছিটিয়ে দিচ্ছেন।

স্থানীয় ফায়ার সার্ভিসের এক বিবৃতিতে বলা হয়, ২১ আরোহীর সবাই সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন। দুই ইঞ্জিনবিশিষ্ট উড়োজাহাজটি থেকে তাঁদের নিরাপদে বের করে আনা সম্ভব হয়েছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, টেক্সাসের ব্রুকশায়ারের হাউসটন এক্সিকিউটিভ এয়ারপোর্ট থেকে উড়োজাহাজটি যাত্রা শুরু করে। এটির গন্তব্য ছিল বোস্টন। কিন্তু উড্ডয়নের কিছুক্ষণ পরেই উড়োজাহাজটি টেক্সাসে বিধ্বস্ত হয়।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ