বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

‘ডাকাতির পরিকল্পনাকালে’ ভারতে ২ বাংলাদেশি গ্রেপ্তার

আরও পড়ুন

পুলিশের সঙ্গে সংঘর্ষকালে দুই ‘সশস্ত্র’ বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তারের দাবি করেছে ভারতের পুলিশ। আজ সোমবার (১১ অক্টোবর) ভোরে দেশটির উত্তরপ্রদেশ রাজ্যের গোমতীনগর থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। গ্রেপ্তারকৃত দুই বাংলাদেশির নাম রুবেল ও আলিম।

ক্রাইম বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার নীলাবজা চৌধুরী দাবি করেছেন, ‘তারা শহরে ডাকাতির পরিকল্পনা করছিল এবং প্রায় ১০ আগে থেকে এই চক্রের ওপর নজরদারি করছিল পুলিশ।’

চৌধুরী আরও দাবি করেন, হামলাকারীরা ডাকাতি করার পর বাংলাদেশে পালিয়ে আসত।

পুলিশের ডেপুটি কমিশনার সঞ্জীব সুমন সংবাদমাধ্যমকে বলেন, ‘ ১টা ৪৫ মিটিনের দিকে একটি পুলিশ টহল গোমতীনগরে কিছু লোককে বন্দুক নিয়ে মালহৌর রেলস্টেশন অতিক্রম করতে দেখে। পুলিশ কর্মকর্তারা তাদের থামতে বলেন। কিন্তু তারা পালিয়ে যেতে শুরু করে, তারপরই পুলিশ কর্মীরা তাদের ধাওয়া করে।’

ডিসিপি দাবি করেন, ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করার সময় হামলাকারীরা পুলিশের দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও গুলি চালায়। গুলি বিনিময়ের সময় দুই দুর্বৃত্ত পায়ে আঘাত পেয়ে মাটিতে পড়ে যায়, অন্যরা পালিয়ে যায়।

পুলিশ কর্মকর্তারা দাবি করেছেন, গত দুই বছরে শহরে দুটি ডাকাতির পেছনে একই চক্রের হাত ছিল। এই দলটি দেরাদুন, বেঙ্গালুরু, জব্বলপুর, ভুবনেশ্বর এবং দিল্লিতেও ডাকাতি করেছিল।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ