বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

“ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১” পেলো মাই আউটসোর্সিং লিমিটেড

আরও পড়ুন

আমাজনে চাকরি পেলেন জাবির ফারুক

গুগলকে পেছনে ফেলে শীর্ষে টিকটক

“ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১” অর্জন করলো দেশের অন্যতম সেরা বিজনেস প্রসেস আউটসোর্সিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘মাই আউটসোর্সিং লিমিটেড।’

রবিবার (১২ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অব ফেম-এ অনুষ্ঠিত “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর” আয়োজিত ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১’-এর অনুষ্ঠানে মাই আউটসোর্সিং লিমিটেডকে এ পুরস্কার দেয়া হয়।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ১২ বছরের সাফল্য ও অর্জন তুলে ধরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও প্রয়োগের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ নির্মাণ এবং দেশের আর্থসামাজিক উন্নয়নে অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ ব্যক্তি, দল ও প্রতিষ্ঠানকে সরকারি ও বেসরকারি পর্যায়ে সাধারণ ও কারিগরি ক্ষেত্রে এ সম্মাননা প্রদান করেছে তথ্যপ্রযুক্তি বিভাগ।

জেলা পর্যায়ে ‘ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১’ এর “কারিগরি – বেসরকারি (শ্রেষ্ঠ প্রতিষ্ঠান)” ক্যাটাগরিতে চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ায় এ পুরস্কার অর্জন করেছে মাই আউটসোর্সিং লিমিটেড।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন। প্রধানমন্ত্রীর পক্ষে এ সম্মাননা স্মারক তুলে দেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এসময় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ, তথ্যপ্রযুক্তি বিভাগের জ্যেষ্ঠ সচিব এন এম জিয়াউল আলম উপস্থিত ছিলেন।

মাই আউটসোর্সিং লিমিটেড এর পক্ষ থেকে অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণ করেন, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক (বাক্কোর যুগ্ম মহাসচিব) মোঃ তানজিরুল বাসার।

অ্যাওয়ার্ড গ্রহণ করে তিনি বলেন “২০১২ সালে মাই গ্রুপের সহ-প্রতিষ্ঠান হিসেবে শুরু হয় মাই আউটসোর্সিং লিমিটেডের যাত্রা। দেশের বিভিন্ন খাতের বড় বড় কোম্পানির কাস্টমার কেয়ার ও ব্যাক অফিস সার্ভিস দিয়ে চলেছে আমাদের প্রতিষ্ঠানটি। দেশের মধ্যে শতাধিক, আর দেশের বাইরে পাঁচটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে মাই আউটসোর্সিং। জাতীয় কল সেন্টার ৯৯৯ প্রকল্পেরও সল্যুশন পার্টনার হিসেবে মাই আউটসোর্সিংয়ের রয়েছে বিশেষ ভূমিকা। ভবিষ্যতেও নিজস্ব সেবার মান ধরে রাখতে মাই আউটসোর্সিং লিমিটেড বদ্ধ পরিকর।

উল্লেখ্য, মাই আউটসোর্সিং লিমিটেড দেশের অনেকগুলো হসপিটালের কলসেন্টার সার্ভিস ও অ্যাপয়েন্টমেন্ট সার্ভিস দিয়ে আসছে দীর্ঘদিন ধরে। এছাড়াও দেশের সকল থানায় এ প্রতিষ্ঠানটির সিস্টেম চলমান রয়েছে। এছাড়াও দক্ষ জনবল নিয়োগ, মানসম্মত কর্মপ্রশিক্ষণ, পেরোল ব্যাবস্থাপনা, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ব্যাক অফিস সাপোর্টসহ নানা রকম উন্নত তথ্য এবং প্রযুক্তিগত সেবা নিশ্চিত করছে মাই আউটসোর্সিং লিমিটেড।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড

স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু