সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

ঢাকায় বাবর-মালিক, অনুশীলনে ফিরেছেন রিজওয়ান

আরও পড়ুন

বিশ্বকাপ মিশন শেষ করেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে ঢাকায় এসেছিল পাকিস্তান ক্রিকেট দল। তবে দলের সাথে আসেননি অধিনায়ক বাবর আজম এবং অলরাউন্ডার শোয়েব মালিক। অবশেষে তারাও ঢাকায় পৌঁছেছেন। এছাড়াও অনুশীলনে যোগ দিয়েছেন পাকিস্তানি ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

শনিবার (১৩ নভেম্বর) সকালে ঢাকায় আসে পাকিস্তান দল। বিশ্বকাপ শেষে বোর্ড থেকে ছুটি নেওয়ায় দলের সাথে ঢাকায় আসেননি তারা। ছুটি কাটিয়ে আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দলের সাথে যোগ দিয়েছেন বাবর আজম এবং শোয়েব মালিক।

ঢাকায় পৌঁছে তারা হোটেলে উঠে গিয়েছেন। পাকিস্তান দলের অন্যান্য সদস্যদের মতো তাদেরও কোনো কোয়ারেন্টাইনের প্রয়োজন হবে না। তবে করানো হবে করোনা টেস্ট। করোনা টেস্টে নেগেটিভ আসলেই তারা দলের সাথে অনুশীলনে যোগ দিতে পারবেন।

ঢাকায় পৌঁছে সোমবার (১৫ নভেম্বর) প্রথমবারের মতো অনুশীলন করে পাকিস্তান দল। প্রথম দিনের অনুশীলনে ছিলেন না পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। শারীরিক অসুস্থতা ও টানা খেলার ধকলের জন্য একদিন বাড়তি বিশ্রাম দেওয়া হয়েছিল এ উইকেটরক্ষক ব্যাটারকে। আজ মঙ্গলবার দ্বিতীয় দিনের অনুশীলনে যোগ দিয়েছেন তিনি।

আগামী ১৯, ২০ ও ২২ নভেম্বর ঢাকায় বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে পাকিস্তান। ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। ৪ ডিসেম্বর থেকে ঢাকায় খেলা হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট।

নিউজ হান্ট/ইস

সর্বশেষ