রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

‘তোমার স্বামী হওয়াটাই শ্রেষ্ঠ পাওনা’, বিয়ের পর বললেন রাজকুমার

আরও পড়ুন

অবশেষে জল্পনার অবসান। বলিউড অভিনেতা রাজকুমার রাও নিজেই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে জানিয়ে দিলেন পত্রলেখার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। ‘তোমার স্বামী হওয়াটাই শ্রেষ্ঠ পাওনা’, বিয়ের পর বললেন রাজকুমার।

মাথায় লাল পাগড়ি, অফ হোয়াইট পোশাকে বরের বেশে রাজকুমার। অন্যদিকে লালরঙা লহেঙ্গাতে ছিমছাম সাজে পত্রলেখা। সিঁদুর দানের ছবি শেয়ার করে রাজকুমার লিখলেন, ‘অবশেষে ১১ বছর পর ভালবাসা, বন্ধু, আনন্দকে সঙ্গী করে আমার প্রিয় বান্ধবীর সঙ্গে বিয়ে করলাম। এখন আমি তোমার স্বামী। এটার থেকে বেশি আনন্দের খবর আর কিছু নেই আমার কাছে। এটা চিরদিনের জন্য…’

রাজকুমারের বিয়ের ছবি দেখে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা লিখলেন, ‘আমি কাঁদছি না, তুমি কাঁদছ।’

কয়েকদিন আগেই গুঞ্জনে শোনা গিয়েছিল বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং তার দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা নাকি বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তারা।

চণ্ডীগড়েই ১৫ নভেম্বর নানা অনুষ্ঠানে ছিমছামভাবে বিয়ে করলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা গিয়েছে, রাজকুমার ও পত্রলেখা দুজনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই এমন ব্যবস্থা।

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গিয়েছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিয়েছেন। যা একেবারেই অন্যরকমের। কোনো কোটি টাকার হিরের আংটি নয়। বরং নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্রই নাকি উপহার হিসেবে পত্রলেখাকে দিলেন রাজকুমার।

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ‘লাভ সেক্স ধোকা’ ছবি দেখার পরই ভাল লেগেছিল রাজকুমারকে। তারপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। বহু বছর ধরে লিভ ইন রিলেশনেও রয়েছেন রাজকুমার ও পত্রলেখা।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ