বুধবার, ডিসেম্বর ১, ২০২১

দরজা ভেঙে পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার

আরও পড়ুন

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের টিলাবারি এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ’র (৫০) লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) বেলা আড়াইটায় ভবনটির তৃতীয় তলায় ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে বিকেলে ঢাকা মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মরদেহ উদ্ধার করে নিয়ে আসা দক্ষিণ কেরানীগঞ্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুস সাকিব জানান, গতকাল রাতে ডিউটি করে থানায় একটি প্রীতিভোজ শেষে রাত দশটার দিকে মোহাম্মদ আলী দক্ষিণ কেরানীগঞ্জ টিলাবারি তার বাসায় চলে যান। আজ রাতে ডিউটিতে আসার কথা ছিলো।

তিনি আরও জানান, দুপুরের দিকে তার পাশের রুমমেট থানায় খবর দেন, ‘মোহাম্মদ আলী জিন্নাহর বন্ধ রুম থেকে কোনো সাড়া শব্দ পাচ্ছি না’। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে বাড়ির তৃতীয় তলার একটি কক্ষের দরজা ভেঙে খাটে উপুড় অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রাথমিক ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যেতে পারেন।

গত মার্চে মুন্সিগঞ্জ সদর থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় যোগ দেন মোহাম্মদ আলী জিন্নাহ। তার গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার গোলক নগর গ্রামে। পিতার নাম ফজলুর রহমান। ঢাকায় দক্ষিণ কেরানীগঞ্জ টিলাবারি এলাকায় একটি ভাড়া বাসায় একা থাকতেন।

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, বিকেল পাঁচটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের একটি বাসায় তৃতীয় তলা থেকে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিউজ হান্ট/ম

সর্বশেষ