বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

দুঃসময়ের কথা স্মরণ করে কাঁদলেন অমিতাভ

আরও পড়ুন

করোনায় আক্রান্ত ন্যান্সি

পারিবারিক কলহের জেরে শিমুকে হত্যা করা হয়: পুলিশ

বলিউড শাহেনশাহ বলা হয় তাকে। বয়স অনুযায়ী এখনো টনটনে অভিনয়ে দর্শকদের মাতিয়ে রাখনে অমিতাভ বচ্চন। বর্তমানে সিনেমায় কাজ কম করলেও, টেলিভিশন রিয়্যালিটি শো নিয়ে দারুণ ব্যস্ত তিনি। দুই দশকেরও বেশি সময় ধরে ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে হাজির হচ্ছেন ‘বিগ বি’। শোয়ের বিশেষ একটি পর্বে নিজের দুঃসময়ের কথা স্মরণ করে কেঁদে ফেলেন তিনি।

এ সপ্তাহে শো’টি এক হাজার এপিসোড সম্পন্ন করেছে। এ উপলক্ষে শুক্রবার হটসিটে বিশেষ অতিথি হিসেবে হাজির হলেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নভেলি নন্দা। শো’টি এতো বড় মাইলফলক স্পর্শ করা প্রসঙ্গে অমিতাভ বচ্চন বলেন, কেবিসি ১০০০ পর্ব পূর্ণ করেছে। এই বিশেষ অনুষ্ঠানে, আমরা ভাবলাম পরিবারকে অন্তর্ভুক্ত করি। এরপরই মেয়ে শ্বেতা এবং নাতনি নভ্যার সাথে সকলের পরিচয় করান ‘বিগ বি।

তিনি আরও জানান, কীভাবে ২১ বছর আগে পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে বড়পর্দা থেকে সরে ছোটপর্দায় কাজ করেছেন। এই পর্বে কেবিসি নিয়ে তৈরি বিশেষ একটি ভিডিও দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। তখন চশমা খুলে চোখের পানি মুছতে দেখা যায় তাকে।

ভারি গলায় অমিতাভ বলেন, অনেকেই তখন আমাকে পরামর্শ দিয়েছিলেন যে বড়পর্দা থেকে ছোটপর্দায় চলে গেলে নাকি তারকা ইমেজের চরম ক্ষতি হতে পারে! কিন্তু আমার নিজের প্রতি বিশ্বাস ছিল।

অভিনেতা জানান, সেসময় তিনি কোনো কাজ পাচ্ছিলেন না। সিনেমার প্রস্তাবও আসা বন্ধ করে দিয়েছিল। খুব কঠিন সময় পার করছিলেন তিনি। কিন্তু কেবিসি’র প্রথম সিজনের প্রথম পর্বের পর যে সাড়া তিনি পেয়েছিলেন, তাতে এককথায় মুগ্ধ হয়ে গেয়েছিলেন অমিতাভ। এরপর কেবিসির সঙ্গে জড়িয়ে গিয়েছে তার নাম।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ

শাবিপ্রবি: ২০ ঘণ্টা ছাড়িয়ে গেছে ২৪ শিক্ষার্থীর অনশন

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের