মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

দুর্বৃত্তরা ঝলসে দিলো কলেজছাত্রীর মুখ

আরও পড়ুন

নাটোর থেকে সুফি সান্টু: নাটোরে এক কলেজ ছাত্রীকে এসিড দিয়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় ওই ছাত্রী বাড়ি ফেরার সময় বাড়ির পাশের এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ওই কলেজছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। তিনি রাজশাহী সিটি কলেজের এইচএসসির প্রথম বর্ষে ছাত্রী। তার বাড়ি সদর উপজেলায়।

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘পুলিশ ঘটনাস্থলে রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।’

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে নাটোর শহর থেকে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিলেন ওই ছাত্রী। প্রথম বাড়ির পাশে আসতে সন্ধ্যা লেগে যায়। এমন সময় বাড়ির পাশের ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে তার মুখে এসিড ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় ওই ছাত্রীর আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় দুর্বৃত্ত।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তাকে নাটোর সদর হাসপাতালে পরে রাজশাহীতে এবং শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ ওসি মনসুর রহমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, গভীরভাবে বিষয়টি অনুসন্ধান করছি। হামলাকারী যেই হোক আমরা তাকে গ্রেপ্তার করব এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ