মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

নওগাঁর ৮২০টি পূজা মন্ডপে ৪১০ মেট্রিক টন চাল বিতরন

আরও পড়ুন

নওগাঁ থেকে কামাল উদ্দিন টগর: চলমান শারদীয় দূর্গোৎসবে নওগাঁ জেলার ৮২০টি পূজা মন্ডপের অনুকূলে ৪১০ মেট্রিক টন চাল বিতরন করা হয়েছে। জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা কামরুল আহসান জানিয়েছেন, প্রতিটি মন্ডপে ৫শ’ কেজি করে চাল বিতরন কার্যক্রম ইতিমধ্যে শেষ হয়েছে।

জানা গেছে, নওগাঁ সদর উপজেলায় ১১৮টি পূজা মন্ডপের অনুকুলে ৫৯ মেট্রিক টন, নিয়ামতপুর উপজেলায় ৬২টি পূজা মন্ডপের অনুকুলে ৩১ মেট্রক টন, সাপাহার উপজেলায় ১৭টি পূজা মন্ডপের অননুকুলে ৮.৫০০ মেট্রিক টন, পোরশা উপজেলায় ২০টি পূজা মন্ডপের অনুকুলে ১০ মেট্রিক টন, ধামইরহাট উপজেলায় ৩২টি পূজা মন্ডপের অনুকুলে ১৬ মেট্রিক টন, পত্নীতলা উপজেলায় ৮১টি পূজা মন্ডপের অনকুলে ৪০.৫০০ মেট্রিক টন, বদলগাছি উপজেলায় ১০৭টি পূজা মন্ডপের অনুকুলে ৫৩ দশমিক ৫০০ মেট্রিক টন, মহাদেবপুর উপজেলায় ১৫৮টি পূজা মন্ডপের অনুকুলে ৭৯ মেট্রিক টন, মান্দা উপজেলায় ১২৪টি পূজা মন্ডপের অনুকুলে ৬২ মেট্রিক টন, আত্রাই উপজেলায় ৪৯টি পূজা মন্ডপের অনুকুলে ২৪ দশমিক ৫০০ মেট্রিক টন এবং রানীনগর উপজেলায় ৫২টি পূজা মন্ডপের অনুকুলে ২৬ মেট্রিক টন চাল বিতরন করা হয়েছে।

জেলা প্রশাসকের কার্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা শাখার মাধ্যমে জেলার ১১ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা ও উপজেলা পূজা উদযাপন কমিটির সহযোগিতায় এসব চাল চাল বিতরন করা হয়েছে।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ