বুধবার, ডিসেম্বর ১, ২০২১

নওগাঁ সাহিত্য পরিষদের সভাপতি হাবিব রতন সাধারণ সম্পাদক আশরাফুল নয়ন

আরও পড়ুন

নওগাঁ থেকে কামাল উদ্দিন টগর: সৃষ্টি সুখের উল্লাসে শ্লোগান নিয়ে গঠিত নওগাঁ সাহিত্য পরিষদ এর দ্বি-বার্ষিক সম্মেলনে হাবিব রতন সভাপতি ও আশরাফুল নয়ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শুক্রবার দুপুরে শহরের মুক্তির মোড় মৃত্তিকা এ্যাডফার্মে সংগঠনের উপদেষ্টামন্ডলী ও সদস্যদের নিয়ে এ কমিটি গঠিত হয়।

গঠিত কমিটির অন্যান্যরা হলেন— সহ-সভাপতি সাহিত্য বিষয়ক ছোটকাগজ পালকি সম্পাদক কবি অরিন্দম মাহমুদ, লিটলম্যাগ রূপান্তর সম্পাদক কবি রবিউল মাহমুদ, সলক সম্পাদক কবি অনিন্দ্য তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাকতাড়ুয়া সম্পাদক কবি রিমন মোরশেদ, কবি এস এইচ নীর, সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক হৃদয় শহিদুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মারিয়া নুর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুস্মিতা সাহা, সহ-সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রনব কুমার, আসর পরিচালনা বিষয়ক সম্পাদক আরাফাত হিমেল, সহ-আসর পরিচালনা বিষয়ক সম্পাদক হোসাইন নাসির, দপ্তর সম্পাদক গুলজার রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিশাত রত্না, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কনক সাহা, কার্যনিবাহী সদস্য, সিরাজুল ইসলাম মন্টু, রবিউল আলম ফিরোজ, রফিক বকুল, আবু সাইদ, আক্কাস আলী।

সম্মেলনে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কবি সুমন সৈকত, গল্পকার টগর মেহেদি, কবি রাজা বর্ণিলসহ প্রমুখ। পরে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষাণা করেন উপদেষ্টা শূন্য দশকের স্পষ্টবাদী কবি শাহীন খন্দকার।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ