সোমবার, অক্টোবর ১৮, ২০২১

নাটোরে উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ নেতাকে শোকজ

আরও পড়ুন

নাটোর থেকে মোহাম্মাাদ সুফি সান্টু: নাটোরের বড়াইগ্রামে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ীতে আগুন দেওয়ার নির্দেশসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে শোকজ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান স্বাক্ষরিত শোকজ নোটিশ পাঠিয়ে আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

শোকজে বলা হয়েছে, গত বৃহস্পতিবার উপজেলার চাঁন্দাই ইউনিয়নের দিয়ারগাড়ফা এলাকায় এক সভায় ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ী দেখা মাত্র পুড়িয়ে দেয়ার নির্দেশ দেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। যা দলীয় শৃঙ্খলার পরিপন্থী ও উদ্ধত্বপূর্ণ বলে বিবেচিত। তাই তাকে এহেন কর্মকাণ্ডের জন্য কেন উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ থেকে অব্যাহতি ও দলের সকল স্তর থেকে স্থায়ী ভাবে বহিষ্কারের সুপারিশ করা হবে না তা সাত কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, আমি শোকজ নোটিশ পাই নাই। আমি জেলা কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে থাকায় উপজেলা আওয়ামী লীগ আমাকে শোকজ করতে পারে না।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস বলেন, তিনি (ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী) দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। বিষয়টি লিখিতভাবে আমরা কেন্দ্র, জেলা ও স্থানীয়ভাবে জানিয়েছি।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ