রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

নাটোরে পাল্টে গেল ইউপি সদস্য পদের ফল, বিক্ষোভ

আরও পড়ুন

নাটোর থেকে সুফি সান্টু: দ্বিতীয় ধাপের নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর-খোলাবাড়িয়া ইউপি নির্বাচনে সদস্য পদের ফলাফল পাল্টে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পরাজিত প্রার্থীর সমর্থকরা।

শনিবার দুপুরে সদর উপজেলার লক্ষ্মীপুর বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় লক্ষ্মীপুর বাজারে ফিরে আসে। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ করে তারা। এসময় পরাজিত প্রার্থী নুরুজ্জামান ও তার এজেন্ট আওলাদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় তারা অভিযোগ করে বলেন, নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাধারণ সদস্যপদে প্রিজাইডিং অফিসার নুরুজ্জামানকে বিজয়ী ঘোষণা করে ফলাফল সিট প্রদান করে। যেখানে ফুটবল মার্কা প্রতিকে নুরুজ্জামানের প্রাপ্ত ভোট ৮১৮ আর তার প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকে আকতার হোসেনের ৭৯৮ ভোট দেখানে হয়। এই ফলাফল নিয়ে নূরুজ্জামান ও তার সমর্থকরা বাজারে বিজয় মিছিল করে বাড়ি চলে যায়।

পরে প্রিজাইডিং অফিসার কলম দিয়ে কাটাকাটি করে নূরুজ্জামানের বদলে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আকতার হোসেনকে বিজয়ী দেখিয়ে সেই তালিকা দেয়ালে টানিয়ে দিয়ে চলে যায় ও রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেয়।

এ ব্যাপারে প্রিজাইডিং কর্মকর্তা এনামুল হক বলেন, চূড়ান্ত সিটে ফলাফল তুলতে ভুল হয়েছিল পরে তা সংশোধন করা হয়েছে। কিন্তু সংশোধনের সময় নূরুজ্জামানের এজেন্ট বা প্রার্থী কেউ উপস্থিত ছিলেন না বলে তিনি স্বীকার করেন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ