মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

নাটোরে পোস্টার লাগাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

আরও পড়ুন

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া গ্রামের বাবুল হোসেনের পুত্র শাকিল হোসেন (১৭) নির্বাচনী প্রচারনার পোস্টার লাগাতে গিয়ে গাছ থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৭ নভেম্বর ) বিকেল ৩ টায় টিটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের ৫নং ওয়াডের্র মেম্বার প্রার্থী ওসমান গণি’র ফুটবল প্রতীকের পোস্টার ঝোলাতে গিয়ে গাছে উঠলে হঠাৎ গাছ থেকে পরে ঘটনা স্থলেই কিশোর শাকিলের মৃত্যু হয়।

এসময় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, সামান্য কিছু টাকার বিনিময়ে মেম্বার প্রার্থী ওসমান গণি অনেক বাচ্চা দিয়ে এ সমস্ত ঝুকিপূর্ণ কাজ কারানোর ফলে এই মর্মান্তিক হৃদয় বিদারক ঘটনা ঘটে। পরবর্তীতে এ ধরনের মর্মান্তিক ঘটনা আর যেন কেউ না করতে পারে সে ক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিসের সুদৃষ্টি কামনা করেছেন সবাই।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান সাথে কথা বললে তিনি জানান, গাছ থেকে পরা শিশু মৃত্যুর খবর আমরা জেনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। এদিকে কিশোর শাকিলের মর্মান্তিক অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম নেমে এসেছে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ