মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

নাটোরে নৌকাকে জেতাতে বিভক্তি ভুলে এক মঞ্চে নেতারা

আরও পড়ুন

নাটোর থেকে সুফি সান্টু: ৩য় ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্রে করে নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম জয়কে বিজয়ী করার লক্ষ্যে বিভক্তি ভুলে এক মঞ্চে এখন নেতাকর্মীরা।

ভোটের আগে প্রকাশ্য দ্বন্দ্ব থাকলেও এখন স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা এক সাথে মতবিনিময় সভা করেছেন। রোববার (২১ নভেম্বর) সকালে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সভাপতি ও আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান পুড়া, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন বঞ্চিত সেলিম রেজা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম জয়কে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানান তারা।

এদিকে উপজেলার বিভিন্ন কর্মকাণ্ডকে কেন্দ্র কওে স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল ও সাবেক সাংসদ আবুল কালাম আজাদের দুইটি গ্রুপ প্রকাশ্য রূপ নেয়। প্রতিটি ইউনিয়নেই দুইটি গ্রুপের আলাদা আলাদা কমিটি বিদ্যমান রয়েছে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ