রবিবার, নভেম্বর ২৮, ২০২১

নান্দাইলে আ’লীগ নেতার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

আরও পড়ুন

নান্দাইল (ময়মনসিংহ) থেকে মোহাম্মদ আমিনুল হক বুুলবুল: ময়মনসিংহের নান্দাইলে আ’লীগ নেতা আবুল মনসুর ভূইয়ার ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভা ও খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে নান্দাইল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে এ উপলক্ষে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল, শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোছলেম উদ্দিন ফকিরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম শাহানের সঞ্চালনায় পুরাতন বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল ও শোক র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে শোক সভায় মিলিত হয়।

শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভুঁইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আকন্দ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোজাম্মেল হক রিপন প্রমুখ।

এসময় বক্তারা মরহুম মনসুর ভূইয়ার খুনীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূল শাস্তি ফাসিঁর দাবি জানায়। শোকসভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সনের ২০ নভেম্বর সন্ত্রাসীদের দ্বারা আবুল মনসুর ভুইয়া নিহত হন। আবুল মনসুর ভুইয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়ার সহোদর বড় ভাই।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ