বুধবার, ডিসেম্বর ১, ২০২১

নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নান্দাইলে ব্যাপক কর্মসূচী

আরও পড়ুন

নান্দাইল (ময়মনসিংহ) থেকে আমিনুল হক বুুলবুল: ‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ২২শে অক্টোবর সারাদেশে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ পালিত হবে।

২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে সপ্তাহব্যাপী ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে ময়মনসিংহের নান্দাইল হাইওয়ে থানা পুলিশ।

গাজীপুর রিজিয়নের নির্দেশনা মোতাবেক ‘নিরাপদ সড়ক’ বাস্তবায়নে সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে বুধবার (২০ অক্টোবর) দুপুরে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ খানের নেতৃত্বে এক র‌্যালি এবং যানবাহন চালক ও যাত্রী সাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

তাছাড়া ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে ট্রাফিক আইনসহ নিরাপদ যান চলাচলে বহুবিধ তথ্য সম্বলিত প্রচার ব্যানার স্থাপন করা হয়েছে।

এছাড়া যানবাহন চালকদের ডোপ টেস্ট নির্ণয় ও যানবাহন চালক সহ গাড়ীর প্রয়োজনীয় কাগজপত্রাদি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। পরে নান্দাইল চৌরাস্তায় মোটরযান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শ্রমিক নেতা নাঈম সহ নান্দাইল হাইওয়ে থানার সঙ্গীয় ফোর্স ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ খান জানান, ২২শে অক্টোবর থেকে সপ্তাহব্যাপী পালন কর্মসূচীর অংশ হিসেবেই আমাদের এই প্রচারণা। এসময় তিনি মহাসড়কে চলাচলকৃত সকল যানবাহন চালকদেরকে ড্রাইভিং এবং গাড়ীর লাইসেন্স সহ সবধরনের ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ