রবিবার, অক্টোবর ১৭, ২০২১

পটুয়াখালীতে নববধূ গণধর্ষণের ঘটনায় ৩ আসামি গ্রেপ্তার

আরও পড়ুন

মোঃ জাকির হোসেন (পটুয়াখালী থেকে): পটুয়াখালীর রাঙ্গাবালীতে গণধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ। এ ঘটনার প্রধান আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে রাঙ্গাবালী থানা পুলিশ।

জানা যায়, গতকাল বুধবার (৬ অক্টোবর) দুপুরে নববধূ শ্বশুর বাড়ি চরমোরশেদী থেকে চাচাতো দেব ছলেমান ব্যাপারীর সাথে বাবার বাড়ি চরমোন্তাজের চরবেষ্টিন গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। খেয়াঘাটে এসে ছলেমান লাইনের চলাচলকারী ট্রলার রেখে অন্য ট্রলারে করে ভাবীকে নিয়ে রওনা করে। এরপর নদীর মাঝখানে ওই নববধূকে পালাক্রমে গণধর্ষণ করে সলেমান বেপারী ও তার সহযোগীরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে অন্য ট্রলারে করে চরকাজল পুলিশ ক্যাম্পে নিয়ে যায়। নববধূর বাবা রহমান খন্দকার বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ছোটবাইশদিয়া চর ইমালশন এলাকা থেকে অভিযান চালিয়ে মামলার ১ নং আসামী সোলেমান বেপারী, ট্রলার মাঝি বাপ্পি প্যাদা ও তাদের সহযোগী আরিফ খানকে গ্রেপ্তার করে। তাদের গ্রেপ্তার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ( ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, পূর্বপরিকল্পনা অনুযায়ী সোলেমান ব্যাপারী লাইনের চলাচলকারী ট্রলার রেখে ভাড়া করা ট্রলারে করে তার ভাবিকে উঠিয়ে তার সহযোগীদের নিয়ে এ গণধর্ষণের ঘটনা ঘটায় । গণধর্ষণের শিকার মহিলাকে মেডিকেল চেকআপ সহ ডিএনএ পরীক্ষার জন্য পটুয়াখালীতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে জোর তৎপরতা চলছে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ