সোমবার, অক্টোবর ১৮, ২০২১

পরকীয়ার জেরে স্বামীকে তালাক, স্ত্রীর প্রেমিককে হত্যা

আরও পড়ুন

নাটোর থেকে সুফি সান্টু: পরকীয়া প্রেমের জের ধরে নাটোরের নলডাঙ্গায় প্রতিপক্ষের ফালার আঘাতে রহিদুল ইসলাম (৪৫) নামের এক গ্রাম্য ডাক্তার খুন হয়েছেন।

রোববার রাত ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রহিদুল ইসলাম (৪৫) উপজেলার ক্ষুদ্রবাড়িয়াহাটি গ্রামের আবুল কাসেম মন্ডলের ছেলে।

নিহতের স্বজন ও এলাকাবাসীরা জানায়, মহসিন আলী ভুট্টুর স্ত্রী জোসনা বেগমের সাথে নিহত রহিদুলের দীর্ঘদিনের পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে বসে সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু সমাধান ফলপ্রসূ না হলে বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। সর্বশেষ জোসনা বেগম ভুট্টুকে তালাক দেন। এ নিয়ে মহসিন আলী ভুট্টু ক্ষিপ্ত হন।

গত ২৭ সেপ্টেম্বর সোমবার রাত ৯টার দিকে গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলাম পীরগাছা বাজারে নিজের ঔষধের দোকান থেকে বাড়ি ফিরছিলেন। এসময় মহসিন আলী ভুট্টু ফালা দিয়ে আঘাত করলে গুরুতর জখম হন রহিদুল। গুরুতর আহত অবস্থায় রহিদুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি শফিকুল ইসলাম জানান, সোমবার দুপুরে গ্রাম্য ডাক্তার রহিদুলের মরদেহ হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে আনা হয়। এ ঘটনায় নলডাঙ্গা থানায় এখনও মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ