মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

পুলিশের দ্বারস্থ স্বরা

আরও পড়ুন

সামাজিক মাধ্যমে ক্রমাগত অশালীন মন্তব্য। দুই ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লির বসন্তকুঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

অভিযুক্তদের মধ্যে একজন ইউটিউবার। অন্যজন টুইটারের মাধ্যমে অভিনেত্রীর উদ্দেশে আপত্তিকর মন্তব্য করেছেন বলে অভিযোগ।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় স্বরা। বিভিন্ন বিষয়ে টুইট করেন তিনি। এর জন্য বিভিন্ন সময় সমালোচিত হতে হয় অভিনেত্রীকে। ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের পালা চলতে থাকে। তার জবাবও দেন অভিনেত্রী। তবে এবারে সোজা থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেন।

শোনা গিয়েছে, স্বরার অভিনয় করা একটি দৃশ্যের উল্লেখ করে এই ধরনের মন্তব্য করা হয়েছে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ভীরে দি ওয়েডিং’। ছবিতে সাক্ষীর চরিত্রে অভিনয় করেছিলেন স্বরা। একটি দৃশ্যে তার চরিত্রকে হস্তমৈথুন করতে দেখা গিয়েছিল। তা নিয়ে সেই সময় বিস্তর বিতর্কের সৃষ্টি হয়েছিল। ভিডিওটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। পরবর্তীকালেও নানা বিষয়ে এ প্রসঙ্গ তুলে অভিনেত্রীকে কটূক্তি করা হয়েছে। মনে করা হচ্ছে, এক্ষেত্রেও সেই দৃশ্য ব্যবহার করা হয়েছে।

এবিষয়ে স্বরা লেখেন, ‘আমি একা নই। পাবলিক প্ল্যাটফর্মে জোরাল কণ্ঠে কোনো নারী কথা বললেই হেনস্তা ও ভারচুয়াল যৌন নিগ্রহ তার রোজনামচা হয়ে ওঠে… আর একাট কোনওভাবেই মেনে নেওয়া যায় না।’

এর আগে শাহরুখ খানের ছেলে আরিয়ানের পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় স্বরা লেখেন, ‘মন্ত্রীর ছেলে ইচ্ছাকৃতভাবে ৪ জন মানুষকে খুন করে (ভিডিওতেই ধরা পড়েছে) বাড়িতে আরাম করছে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক সেবনের দায়ে জেলে। আপেক্ষিকভাবে ভারতবর্ষে মাদক সেবনের চাইতে খুন করা লঘু বিষয়।’

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ