সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

ফরিদপুরে হাসপাতাল থেকে আট দালাল গ্রেফতার

আরও পড়ুন

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দালাল চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

গ্রেফতারকৃতরা হলেন— জেলা সদরের হাড়োকান্দি এলাকার কুরবান শেখের ছেলে শাহিন শেখ (২৫), একই এলাকার সালাম শেখের ছেলে রাব্বি শেখ (২৪), জাহিদ মৃধার ছেলে নাহিদ মৃধা (১৯), জাফর বিশ্বাসের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও রুমান হোসেন (২৯), জেলা সদরের মঙ্গলকোট এলাকার আব্দুল করিমের ছেলে রাসেল শেখ (২৬), একই এলাকার নূর উদ্দিন প্রামাণিকের ছেলে মো. জামাল ওরফে নাসির (৪৯), শহরের চর কমলাপুর এলাকার মোয়াজ্জেম মোল্যার ছেলে প্লাবন মোল্যা (২৪)।

পুলিশ সুপার জামাল পাশা জানান, বেশ কয়েকদিন ধরেই কয়েকটি দালাল চক্র দূর-দূরান্ত থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও স্বজনদের জিম্মি করে হয়রানি করে আসছিল। হাসপাতালটিতে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের ভুল বুঝিয়ে নানা কৌশলে ও ভয়ভীতি দেখিয়ে আশেপাশের বেসরকারি ক্লিনিক ও ডায়গানস্টিক সেন্টারে নিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতো তারা। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে সেইসব দালাল চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের সঙ্গে কোনো ক্লিনিকের মালিক জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ