মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে কটূক্তি, অস্বীকার পৌর মেয়রের

আরও পড়ুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগ উঠেছে রাজশাহীর কাটাখালী পৌরসভা মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে। যদিও বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

রোববার (২১ নভেম্বর) রাতে এক মিনিট ৫১ সেকেন্ডের অডিওটি ভাইরাল হলে তীব্র সমালোচনা শুরু হয়। পৌর মেয়রের এমন বক্তব্যে রাজশাহীজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার বলেছেন, ‘মেয়রের অডিওটি তিনি শুনেছেন। বিষয়টি কেন্দ্রে জানানো হয়েছে। তাঁর বিরুদ্ধে দলীয়ভাবে অ্যাকশনে নেওয়া হবে।’

অডিওটিতে মেয়র বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করলে তাঁর পাপ হবে। মানুষকে সন্তুষ্ট করতে যাইয়া আল্লাহকে অসন্তুষ্ট করতে পারবেন না বলেও মন্তব্য করেন।

মঙ্গলবার অডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি সম্পর্কে জানতে কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর ব্যবহৃত মুঠোফোনে কল দেওয়া হয় কিন্তু তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। কাটাখালি পৌরসভায় গিয়েও তাঁর দেখা পাওয়া যায়নি। ফলে অডিওতে তাঁর মন্তব্য নিয়ে আব্বাস আলীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে একটি গণমাধ্যমের কাছে অডিওটি তার নয় বলে দাবি করে পুরো ঘটনা অস্বীকার করেছেন মেয়র। তিনি বলেন, ‘মুর‌্যাল করা যাবে না, মুর‌্যাল করলে পাপ হবে। আমার সঙ্গে এ ধরনের কারো কোনো কথা হয়নি।’

নিউজ হান্ট/ম

সর্বশেষ