বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আরও পড়ুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে মশিউর রহমান মুকুল (৫২) নামের এক ক্লিনিক মালিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের খবরের ভিত্তিতে রোববার দুপুরে মোরেলগঞ্জ পৌর শহরের মেইনরোডস্থ নিজ বসতঘরের শয়নকক্ষ থেকে পুলিশ মুকুলের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মুকুলের মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মশিউর রহমান মুকুল মোরেলগঞ্জ শহরের ডা. আব্দুল লতিফ হাওলাদারের ছেলে। সে মোরেলগঞ্জ পৌর শহরের মেইনরোডস্থ রাইসা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং রাইসা মটরস এর মালিক। রাইসা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের তৃতীয় তলায় পরিবারসহ বসবাস করতেন মশিউর রহমান মুকুল। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি স্থানীয়দের।

মশিউর রহমান মুকুলের স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হেলেনা বেগম বলেন, তার স্বামী(মুকুল) করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা নেগেটিভ হওয়ার পরে তার মানসিক সমস্যা হয়। সে কারণেই আত্মহত্যা করতে পারে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মুকুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার গলায় ফাঁস ছাড়া শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন ছিল না। প্রাথমিকভাবে ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড