শনিবার, অক্টোবর ২৩, ২০২১

বাগেরহাটে ঠিকাদারকে গুলির ঘটনায় আটক এক, পিস্তল উদ্ধার

আরও পড়ুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে সিরাজুল ইসলামকে গুলি করার ঘটনায় করা মামলায় দুলাল আকন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার ভোর রাতে ফরিদপুরের ভাঙ্গায় অভিযান চালিয়ে দুলাল আকনকে গ্রেপ্তার করে ডিবি। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে দুলালের বাড়ির পাশের বাগান থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুলাল বাগেরহাট শহরের পশ্চিম হাড়িখালী এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মাদক ও মারামারিসহ ১১টি মামলা রয়েছে। এসব মামলায় তিনি জামিনে ছিলেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় বাগেরহাট শহরতলীর পশ্চিম হাড়িখালী এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন সিরাজুল ইসলাম মনক। স্থানীয়রা গুলির শব্দ শুনে সেখানে গিয়ে তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাকে খুলনার গাজী মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পরের দিন রাতে তার ভাই বাগেরহাট মডেল থানায় দুই জনের নাম উল্লেখ করে হত্যাচেষ্টার মামলা করেন।

ঠিকাদারকে হত্যা চেষ্টার মামলার বিবরণে বলা হয়, পশ্চিম হাড়িখালী এলাকার চিহ্নিত মাদক কারবারি দুলাল আকন। তাকে মাদক কারবারে বাধা দেয়ায় ঠিকাদার সিরাজুল ইসলামের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় সিরাজুলের পায়ে গুলি করেন তারা।

বাগেরহাট মডেল থানার ওসি কে.এম আজিজুল ইসলাম বলেন, ‘সিরাজুল ইসলামকে গুলি করার ঘটনায় করা মামলায় দুলাল আকন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মাদক ও মারামারিসহ ১১টি মামলা রয়েছে। এসব মামলায় তিনি জামিনে ছিলেন।’

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ