বুধবার, ডিসেম্বর ১, ২০২১

বাগেরহাটে নির্বাচন পরবর্তী হামলায় ইউপি সদস্যসহ আহত ৮

আরও পড়ুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে নির্বাচনের একদিন পরই বিজয়ী ইউপি সদস্য মোঃ আলী আহমেদ (৫৪) এর উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় মোঃ আলী আহমেদ এর ছেলে রিয়াদ আহমেদ (২৮) সহ দলীয় ৮ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদ্য বিজয়ী ইউপি সদস্য মোঃ আলী আহমেদ বলেন, গতকাল সদর উপজেলার ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হই। আজ সকাল ১১ টার দিকে আমিসহ কিছু দলীয় নেতাকর্মী মোটরসাইকেল যোগে বাগেরহাট যাওয়ার পথে আক্রান্ত হই।

তিনি অভিযোগ করে বলেন, গোটাপাড়া শ্রমিক দলের সভাপতি মোঃ সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর কাজীর ছেলে বাপ্পী কাজী, স্থানীয় সিরাজুল ইসলাম, শান্ত মল্লিক, সোহেল শেখসহ ৫০/৬০ জন আমাদের পথরোধ অতর্কিত হামলা চালায়।

কোন কারণ ছাড়াই তারা রামদা, লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর এলোপাথাড়ি কুপিয়ে ও মারধর করে গুরুত্বর জখম করে। এতে আমিসহ আমার ছেলে রিয়াদ আহমেদ (২৮) রেজা শেখ (৪০), শেখ রানা আহমেদ (২৮), মোঃ তারেখ শেখ (৩০) , সজিব শেখ (৩২) গুরুত্বর জখম হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল ইসলাম বলেন, হামলার ঘটনা আমরা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ