রবিবার, নভেম্বর ২৮, ২০২১

বিদ্রোহীদের পরবর্তীতে দলীয় নমিনেশন দেয়া হবে না: ওবায়দুল কাদের

আরও পড়ুন

বিদ্রোহীদের প্রার্থীদের পরবর্তীতে দলীয় মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ভবিশ্যতে কোথাও যদি দলের সিদ্ধান্তের বাইরে কেউ বিদ্রোহীদের নাম পাঠায় বা সহযোগীতা করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। কোন জেলা,উপজেলা এমন কি জনপ্রতিনিধিও কোন বিদ্রোহীর পক্ষে কাজ করে, ইন্ধন দেয় তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে আওয়ামী লীগেরকেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাশেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সহযোগী সংগঠনগুলোর সম্মেলন নিয়ে কথা হয়েছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, বৈঠিকে সহযোগী সংগঠনের বিষয়ে কোনো আলাপ হয়নি। আমাদের দলের কিছু ইউনিটের সম্মেলনের বিষয়ে আলোচনা হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনেরমেয়রকে দলথেকে বহিষ্কার করা হয়েছে জানিয়ে তিনি সাংবাদিকদের জানান, শুধু গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক পদ থেকেই নয়, দলের সাধারণ সদস্য পদ থেকেও তাকে বহিস্কার করা হয়েছে। মেয়র জাহাঙ্গীর আলমের বিষয়ে দলীয় ফোরামে সকলের মতামত চান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সময় সবাই জাহাঙ্গীরকে বহিস্কারের পক্ষে মত দেন।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ