বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

বিয়ে-বিচ্ছেদ-গর্ভপাত নিয়ে মুখ খুললেন সামান্থা

আরও পড়ুন

চতুর্থ বিবাহবার্ষিকীর কয়েক দিন আগে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে বিচ্ছেদ ঘোষণা করেছেন দ্য ফ্যামিলি ম্যান টু খ্যাত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এর পর থেকেই তাকে ঘিরে নানা গুজব শুরু হয়। এসব গুজবের জবাব দিয়েছেন তিনি।

আঙুল ওঠে সামান্থার চরিত্রের ওপর। গুজব রটে, সামান্থা নাকি অন্য কারও সঙ্গে সম্পর্কে ছিলেন। অভিনেত্রী গর্ভপাত করিয়েছেন বলেও গুঞ্জন রটে। এসব নিয়ে দীর্ঘ জল্পনার পর মুখ খুলেছেন সামান্থা। এ নিয়ে দীর্ঘ টুইট করেন তিনি।

টুইটে অভিনেত্রী বলেন, ‘আমার ব্যক্তিগত কঠিন এ সময়ে আপনাদের সাপোর্ট আমাকে অভিভূত করেছে। গভীর সহানুভূতি, উদ্বেগ দেখানোর জন্য এবং মিথ্যা গুজব ও প্রচারিত গল্প থেকে আমাকে রক্ষা করায় সবাইকে ধন্যবাদ। তারা বলে যে, আমার সম্পর্ক ছিল, আমি কখনোই সন্তান চাই না; আমি একজন স্বার্থপর, আমি গর্ভপাত করিয়েছি।’

সামান্থা বলেন, ‘যেকোনো বিচ্ছেদ প্রক্রিয়াই ভীষণ কষ্টদায়ক। এই কঠিন ক্ষত সারাতে আমাকে নিজের মতো থাকতে দিন। ব্যক্তিগতভাবে আমার ওপর এ আক্রমণ হয়েছে, কিন্তু আমি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি যে, এই ধরনের মিথ্যা গুজব কিংবা রটনা আমাকে কোনো দিন ভাঙতে পারবে না।’

২০১৭ সালের অক্টোবরে বিয়ে হয়েছিল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য আক্কিনেনির। অনেক দিন ধরেই তাদের দাম্পত্য কলহ নিয়ে বেজায় গুঞ্জন শোনা যায়। ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন এ দুই সুপারস্টার। গত ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা করেন তারা।

জানা গেছে, বিচ্ছেদের পর সামান্থাকে ২০০ কোটি টাকা খোরপোশ দিতে চেয়েছিলেন নাগা। তবে সামান্থা এক টাকাও নেবেন না বলে জানিয়ে দেন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ