রবিবার, অক্টোবর ১৭, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে দিনে-দুপুরে অপহরণ, একজন গ্রেফতার

আরও পড়ুন

ব্রাহ্মণবাড়িয়া থেকে তৌহিদুর রহমান নিটল: ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া থেকে এক কিশোরী (১৭) কে অপহরণের ঘটনা ঘটেছে। সোমবার সকালে কিশোরীর মা বাদী হয়ে সদর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। ইতিমধ্যে মামলার আসামী কাউসার মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে বসবাস করে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু ওই কিশোরী প্রস্তাবে রাজি হয়নি।

করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারও জসিম ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন। গত ৯ ই অক্টোবর দুপুরে ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেন। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যান। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। পরে ঘটনার দিন রাতেই ঔই কিশোরীকে ছেড়ে দেন।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় কিশোরীর মা শাহীনুর আক্তার বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় অপহরণ মামলা দায়ের করে। এজহারভুক্ত এক আসামী কাউসারকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য আমাদের সর্ব্বাত্মক চেষ্টা অব্যাহত আছে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ