মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত

আরও পড়ুন

তৌহিদুর রহমান নিটল (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় মাসুদ মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত মাসুদ ওই ইউনিয়নের খাগাতুয়া গ্রামের মঙ্গল মিয়ার ছেলে।

স্হানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্থানীয় কালু মিয়া ও যাদব মিয়ার সঙ্গে মোহাম্মদ মাসুদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোরে তার ভাগনিকে ব্রাহ্মণবাড়িয়ায় ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে খাগাতুয়া ভোরের বাজারে চা পান করতে যান। এ সময় তিনটি সিএনজিচালিত অটোরিকশা যোগে একদল যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাসুদকে রক্তাক্ত করেন। এতে তার হাত ও পায়ের রগ কেটে যায়।

পরে স্থানীয়রা মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা নেওয়ার পথে মাসুদ মারা যান।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, পূর্ব শত্রুতার থেকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ঢাকা থেকে আনা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ